শালবনীতে মর্মান্তিক পথ দুর্ঘটনা! হেলমেট-হীন বেপরোয়া বাইক-যাত্রা প্রাণ কাড়ল যুবকের, আশঙ্কাজনক আরো একজন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ১১ এপ্রিল: পশ্চিম মেদিনীপুর জেলার শালবনীতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের! আশঙ্কাজনক আরও একজন। শালবনী ব্লকের জাড়া এলাকায় আজ বিকেল ৫ টা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বিকেলে একটি পালসার বাইকে করে দুই যুবক ভাদুতলা থেকে পিড়াকাটার দিকে যাচ্ছিল। জাড়া এলাকায় বেপরোয়া গতিতে থাকা বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি ড্রেনে পড়ে যায়। দুই যুবক ছিটকে পড়ে রাস্তার উপরেই। ঘটনাস্থলেই মৃত্যু এক যুবকের! অন্য এক যুবককে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় মানুষেরা উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করে।

thebengalpost.in
শালবনীতে দুর্ঘটনা :

স্থানীয় সূত্রে জানা গেছে, বাইকের গতি তীব্র থাকার সাথে সাথে, দুই যুবকের মাথায় ছিলনা হেলমেট! নাহলে হয়তো বড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পেত দুই যুবক। এদিকে, দুর্ঘটনাগ্রস্ত দুই যুবকের নাম-ঠিকানা এখনও (রাত্রি ৯ টা অবধি) উদ্ধার করতে পারেনি শালবনী থানার পুলিশ। তবে, তাদের নাম-পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে। গুরুতর আহত যুবকের চিকিৎসা চলছে মেদিনীপুর মেডিক্যাল কলেজে। নিহত যুবকের দেহও মেদিনীপুর মেডিক্যাল কলেজে আছে বলে জানা গেছে।

আরও পড়ুন -   করোনা যুদ্ধে জেলার স্বাস্থ্য যোদ্ধাদের সর্বাধিনায়ক মুখ্য স্বাস্থ্য আধিকারিক বদলি হলেন, পাঠানো হলো আলিপুরদুয়ারে