খড়্গপুরের সুপ্রাচীন বালাজি মন্দিরের তালা ভেঙে কয়েক লক্ষ টাকা চুরি, ‘মাস্ক’ না পরেই ঘটনাস্থলে টাউন থানার আইসি

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২৯ এপ্রিল: খড়্গপুর শহরের সুপ্রাচীন বালাজি মন্দিরে চুরির ঘটনায় বৃহস্পতিবার সাত সকালেই চাঞ্চল্য ছড়াল! সূত্রের খবর অনুযায়ী, পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর টাউন থানার অন্তর্গত ওল্ড সেটেলমেন্ট এলাকায় অবস্থিত, সুদীর্ঘ ৬০ বছরের প্রাচীন বালাজি মন্দিরে গতকাল রাতে তালা ভেঙে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেয় দুষ্কৃতীরা! মন্দির কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে, প্রায় ৪ লক্ষ টাকার সোনা ও রুপোর গয়না সহ প্রণামী বাক্সের টাকা চুরি গেছে! সুপ্রাচীন এই মন্দিরে চুরির ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। স্থানীয় কয়েকজন বাসিন্দা জানিয়েছেন, “গত কয়েকদিন ধরেই শহরে বেড়ে চলেছে চুরির ঘটনা!”

thebengalpost.in
খড়্গপুরে বালাজি মন্দিরে চুরি :

thebengalpost.in
মাস্ক ছাড়াই ঘটনাস্থলে টাউন থানার আইসি রাজা মুখার্জি :

এদিকে, চুরির ঘটনার তদন্ত করতে ঘটনাস্থলে পৌঁছয় খড়্গপুর টাউন থানার পুলিশ। দেখা যায়, মাস্ক না পরেই ঘটনাস্থলে পৌঁছে গেছেন টাউন থানার আইসি রাজা মুখার্জি! অন্যান্য পুলিশকর্মীদের মুখে অবশ্য মাস্ক ছিল। প্রসঙ্গত, বুধবার দুপুরেই মাস্ক না পরার কারণে, একাধিক শহরবাসীর বিরুদ্ধে ব্যবস্থা নেয় টাউন থানার পুলিশ। কান ধরে উঠবস করানো থেকে ঘাড় ধাক্কা দেওয়া হয়! স্বভাবতই, টাউন থানার আইসি’র মাস্ক না পরার বিষয়টি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং বিতর্ক ছড়িয়েছে। উপস্থিত সাংবাদিকরা আইসি’কে এ নিয়ে জিজ্ঞেস করলে অবশ্য তিনি বিষয়টি এড়িয়ে যান।

thebengalpost.in
মাস্ক না পরার ঘটনায় ছড়াল বিতর্ক :

আরও পড়ুন -   করোনা আক্রান্ত রোগীর সৎকারে বাধা! ঘাটালে আস্ত শ্মশান তৈরি করে দিচ্ছেন দেব, সঙ্গে বিনামূল্যে অ্যাম্বুলেন্স ও শববাহী গাড়ি