পশ্চিম মেদিনীপুরে জমি ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি! লক্ষ্যভ্রষ্ট হওয়ার পর বেধড়ক মার, গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ৮ মে: পশ্চিম মেদিনীপুরে জমি ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালাল এক দুষ্কৃতী। একটুর জন্য লক্ষ্য ভ্রষ্ট হওয়ার পর, তাঁকে ফেলে বেধড়ক মারধরের অভিযোগ উঠল ওই দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে খড়্গপুর গ্রামীণ থানার অন্তর্গত বলরামপুর এলাকায়। ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে। শেষ খবর পাওয়া পর্যন্ত, পুলিশ ওই আততায়ীকে গ্রেফতার করেছে বলে জানা গেছে। খড়্গপুর এলাকার কুখ্যাত ওই দুষ্কৃতীর নাম জন বলে জানা গেছে।

thebengalpost.in
আহত জমি ব্যবসায়ী প্রতীক চৌধুরী :

স্থানীয় সূত্রে জানা গেছে, এক জমি ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায় একজন মাফিয়া বা দুষ্কৃতী। তারপর ওই ব্যবসায়ীকে বেধড়ক মারধর করা হয় রাস্তায় ফেলে। শনিবার ভরদুপুরে এই ঘটনাটি ঘটে। প্রতীক চৌধুরী নামে ওই জমি ব্যবসায়ীর অভিযোগ, আমাকে অনেক টাকা তোলা চায় ওই মাফিয়া। আর সেটা না দিতে পারায়, আমাকে লক্ষ্য করে গুলি চালায়। গুলি লক্ষ্যভ্রষ্ট হলে বন্দুকের বাঁট দিয়ে বেধড়ক মারধর করে। আমার গলায় থাকা সোনার চেইন, আংটি এবং টাকা লুট করে নিয়ে যায় ওই মাফিয়া দুষ্কৃতী।” রক্তাক্ত ও গুরুতর আহত অবস্থায় তাঁকে খড়্গপুর মহকুমা হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। সেখানেই তাঁর চিকিৎসা শুরু হয়েছে বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ তৎপরতার সাথে জন‌ নামে ওই দুষ্কৃতীকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে একাধিক দুষ্কর্মের অভিযোগ ও মামলা আছে বলে জানা গেছে পুলিশ সূত্রে।

আরও পড়ুন -   শালবনীতে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত গোয়ালতোড়ের মাতৃযানের চালক, আশঙ্কাজনক আরো একজন, দুর্ঘটনা খড়্গপুর শহরেও