মেদিনীপুর শহরের মধুচক্রে হানা পুলিশের! বাড়ির মালিক ও স্ত্রীকে হেফাজতে নিল পুলিশ, বাকিদের জামিন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ১৩ মে: গভীর রাতে হানা দিয়ে বাড়ির মালিক ও তার স্ত্রী সহ মোট ৭ জনকে গ্রেফতার করল মেদিনীপুর কোতোয়ালী থানার পুলিশ। বুধবার তাদের জেলা আদালতে তোলা হলে, বাড়ির মালিক ও তাঁর স্ত্রী’র পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত (সূত্রের খবর অনুযায়ী ৩ দিনের পুলিশ রিমান্ডের আদেশ দেওয়া হয়েছে)। উদ্ধার হওয়া ৫ তরুণী’কে অবশ্য ব্যক্তিগত জামিনে ছেড়ে দেওয়া হয়।

thebengalpost.in
মেদিনীপুর শহরের ধর্মার কাছে গিরিধারিচকের মধুচক্রে হানা পুলিশের :

গোপন সূত্রে খবর পেয়ে, খোদ জেলা শহরের উপকণ্ঠে গিরিধারিচকের একটি বাড়িতে মধুচক্রে হানা দেয় পুলিশ। মঙ্গলবার গভীর রাতে অভিযান চালিয়ে, বাড়ির মালিক, তাঁর স্ত্রী এবং ৫ জন তরুণীকে গ্রেফতার করে নিয়ে যায় কোতোয়ালী থানার পুলিশ। বুধবার দুপুরে তাদের আদালতে তোলা হয়। সেখানেই বাড়ির মালিক ও তাঁর স্ত্রী’র পুলিশ হেফাজত হয়। ৫ তরুণীর জামিন মঞ্জুর করা হয়। স্থানীয় বাসিন্দারা অভিযোগ জানায়, ওই বাড়িতে দীর্ঘদিন ধরে চলত মধুচক্রের আসর। এরপরই খবর পেয়ে মঙ্গলবার গভীর রাতে হানা দেয় কোতোয়ালী থানার পুলিশ।

thebengalpost.in
মেদিনীপুর জর্জ কোর্ট ;

(প্রতীকী ছবি, সংগৃহীত) :

আরও পড়ুন -   মেদিনীমাতার বীর সন্তান বিপ্লবী বিমল দাশগুপ্তের ১১২ তম জন্মদিবসে মেদিনীপুরের দুই ঐতিহ্যমণ্ডিত সংস্থার শ্রদ্ধা জ্ঞাপন