জঙ্গলমহল কাপের চ্যাম্পিয়ন ‘শালবনী জাগরণ’ এর মহিলা ফুটবলারদের সরকারি চাকরির নির্দেশ মুখ্যমন্ত্রীর

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২৮ জানুয়ারি: জঙ্গলমহল কাপের মহিলা ফুটবল প্রতিযোগিতায়, পশ্চিম মেদিনীপুর জেলা চ্যাম্পিয়ন, রেঞ্জ চ্যাম্পিয়ন এবং রাজ্যে রানার্স হওয়া (২০১৬, ২০১৮ এবং ২০২০) ‘শালবনী জাগরণ’ দলের ১৩ জন ফুটবলার আজ (২৮ জানুয়ারি) কলকাতায় চাকরির নিয়োগপত্র হাতে পাচ্ছেন। মোট ৩১ জন মহিলা ফুটবলারের মধ্যে, ইতিমধ্যে ৮ জন চাকরি পেয়ে গেছেন। বাকি ১০ জনের চাকরির বয়স (১৮) হয়নি, তবে তাঁরাও উপযুক্ত বয়স হলেই চাকরির নিয়োগপত্র হাতে পাবেন বলে প্রশাসনের তরফে জানানো হয়েছে। শালবনী ব্লকের অন্যতম ক্রীড়া প্রশাসক তথা পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ সন্দীপ সিংহ জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে, ২০১৬ থেকে ২০২০ এর মধ্যে শালবনী জাগরণের প্রতিনিধিত্ব করা মোট ৩১ জন ফুটবলারের মধ্যে ৮ জন ইতিমধ্যে চাকরি করছেন। আজকে ১৩ জনকে নিয়োগপত্র দেওয়া হচ্ছে এবং বাকি ১০ জনও বয়স হলেই নিয়োগপত্র পাবেন।

thebengalpost.in
২০২০ এর জেলা ও রেঞ্জ চ্যাম্পিয়ন এবং স্টেট রানার্স :

বিজ্ঞাপন
[ আরও পড়ুন -   নির্বাচনের আগে নিবিড় জনসংযোগ! জঙ্গলমহল কাপের পুরস্কারে বাইক-স্কুটি-টিভি-ফ্যান-সাইকেল, সঙ্গে চাকরি ]

প্রশাসন সূত্রে জানা গেছে, সিভিক পুলিশ ও হোমগার্ড পদে এই মহিলা ফুটবলারদের নিয়োগপত্র দেওয়া হচ্ছে। শালবনী ব্লক প্রশাসন সূত্রে পাওয়া তালিকা অনুযায়ী, ইতিমধ্যে যে ৮ জন চাকরি পেয়েছেন– তোর্জুনা মন্ডল, সূর্যমনি মান্ডি, ছায়া কদমা, মৌমিতা মাহাত, মৌমিতা মুর্মুু, মেনকা হেমব্রম, অপর্ণা দাস এবং ঠাকুরমনি মুর্মু।
আজ যে ১৩ জন নিয়োগপত্র পাচ্ছেন- সঞ্জিতা মাহাত (আমজোড়), সঞ্চিতা মাহাত (পাথরী), বন্দনা সরেন (কেন্দাশল), ঈশানি সানকি (তিলাখুলা), সোনালী কিস্কু (খামারবাড়), পূর্ণিমা মান্ডি (কালীবাসা), শিখা সরেন (কালীবাসা), নমিতা সিং (চন্দনকাঠ), শিউলি সরেন (মিরগা), সুস্মিতা দোলাই (তিলাখুলা পূর্ব), টুম্পা মাহাত (ভীমপুর), সম্বরি মান্ডি (তিলাখুলা) এবং প্রতিমা সিং (যজ্ঞেশ্বরপুর)।
অপরদিকে, বয়স না হওয়া সহ বিভিন্ন কারণে যাঁরা (১০ জন) কয়েকদিনের মধ্যে নিয়োগপত্র পাবেন- মৌসুমী মুর্মু (তিলাখুলা), সুজাতা মাহাত (মির্গা), সুমি দাস (শালবনি), বর্ণালী মাহাত (লালুয়া), শিমা সিং (গোদাপিয়াসাল) এবং অর্চনা মুর্মু (তিলাখুলা), সোনালী দোলাই (পাথরাজুড়ি), রুমা মাহাত (মুগবাড়ি), উমা মাহাত (মির্গা), কেয়া কোটাল (গোদাপিয়াসাল)।

thebengalpost.in
শালবনী জাগরণ :

Advertisements
[ আরও পড়ুন -   সেন্টিমেন্ট জঙ্গলমহল! 'করোনা আতঙ্ক' দূরে সরিয়ে পশ্চিম মেদিনীপুরে উদ্বোধিত হল জঙ্গলমহল কাপ- ২০২০ ]

Advertisements