পশ্চিম মেদিনীপুর থেকে গ্রেফতার মাদক চক্রের পান্ডা! রাজমিস্ত্রির ছদ্মবেশে আত্মগোপন করে থাকা নান্টুকে পাকড়াও করল পুলিশ

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ১০ এপ্রিল: মাদক চক্রের এক পান্ডাকে পশ্চিম মেদিনীপুর থেকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম নান্টু শেখ। জানা গেছে, পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড় থানার অন্তর্গত, পিংবনী গ্রাম পঞ্চায়েত অফিস থেকে গতকাল রাতে এস টি এফ (Special Task Force) এর পুলিশ বাহিনী গিয়ে ৪ জনকে আটক করে। তাদের মধ্যে নান্টু শেখ’কে গ্রেফতার করে কলকাতায় নিয়ে যাওয়া হয়। বাকি ৩ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উল্লেখ্য যে, চারজনই পিংবনী গ্রাম পঞ্চায়েত অফিসে রাজমিস্ত্রির কাজে যুক্ত ছিল।

thebengalpost.in
পিংবনী গ্রাম পঞ্চায়েত অফিস :

সূত্রের খবর অনুযায়ী, ধৃত নান্টু শেখের বাড়ি মুর্শিদাবাদ। সম্প্রতি, তার বাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশ বেশ কয়েক লক্ষ টাকা এবং প্রচুর বেআইনি মাদক উদ্ধার করেছিল। সেই সময় থেকেই নান্টু পালিয়ে এসেছিল পশ্চিম মেদিনীপুরে। রাজমিস্ত্রির ছদ্মবেশে আত্মগোপন করে ছিল গোয়ালতোড় থানার পিংবনিতে। এদিকে, পুলিশও তার সন্ধান চালিয়ে যাচ্ছিল! অবশেষে, গতকাল তাকে পিংবনি থেকে গ্রেফতার করে কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

thebengalpost.in
ধৃত নান্টু শেখ :

আরও পড়ুন -   ফের ঘাটালে মৃত শ্রমিকের করোনা রিপোর্ট পজিটিভ, একদিনে ৪৫ জন করোনা আক্রান্ত শুধু ঘাটাল মহকুমাতেই, আক্রান্ত মেদিনীপুর শহরেও, জেলায় প্রায় একশো'র কাছাকাছি