বাংলার ভোটার হলেন “মহাগুরু”! আজই ইস্তেহার প্রকাশ বিজেপির, থাকতে পারে একাধিক চমক

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ২১ মার্চ: বঙ্গ রাজনীতিতে মিঠুন চক্রবর্তী এখন অত্যন্ত গুরুত্বপূর্ণ নাম। প্রধানমন্ত্রীর ব্রিগেড সমাবেশে গেরুয়াদলের পতাকা হাতে তুলে রাজনীতির ময়দানে আবারও পা রেখেছেন “মহাগুরু”। তারপর থেকেই বিজেপির প্রচারের মুখ হয়ে উঠেছেন তিনি। তবে এবার, কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্রের ভোটার হলেন মিঠুন। জানা গিয়েছে যে, ওই এলাকাতেই মিঠুনের বোনের বাড়ি। আর সেই বাড়ির ঠিকানাতেই ভোটার হয়েছেন মিঠুন। এদিকে, এই খবর সামনে আসার পরই একুশের নির্বাচনে “মহাগুরু”র প্রার্থী হওয়া নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা! যদিও, এই প্রসঙ্গে এখনও কিছু জানাননি মিঠুন।

thebengalpost.in
মিঠুন চক্রবর্তী :

এদিকে, ভোটের আবহে জোরকদমে প্রচার শুরু করেছে বিজেপি। স্বরাষ্ট্রমন্ত্রী থেকে প্রধানমন্ত্রী কেউই খামতি রাখছেন না প্রচারে। এমতাবস্থায়, রবিবারই প্রকাশিত হতে চলেছে বিজেপির নির্বাচনী ইস্তেহার। সপ্তম বেতন কমিশন চালু করার পাশাপাশি জাতীয় শিক্ষানীতির প্রণয়নের বিষয়টি থাকতে পারে ইস্তেহারে। পাশাপাশি, জানা যাচ্ছে যে, সংশোধিত নাগরিকত্ব আইন প্রণয়নের প্রসঙ্গটিও স্থান পেতে চলেছে বিজেপির ইস্তেহারে। নারীদের জন্য বিশেষ সুবিধা ও কর্মসংস্থানের সুযোগও থাকতে পারে। সবমিলিয়ে, একাধিক চমক থাকতে পারে বলে সূত্রের খবর।

thebengalpost.in
বিজ্ঞাপন (Advertisement) :

আরও পড়ুন -   "আমরা রক্ত নিতে চাই না, রক্ত দিতে চাই", তৃণমূলের সভার একদিন পরেই কেশপুরে ভারতী ঘোষের হুঙ্কার, দু'দিনই স্বাস্থ্যবিধি ভেঙে চুরমার