আবারও রাজ্যে ধরা পড়লো জঙ্গি! এবার বীরভূমে অত্যাধুনিক অস্ত্র সহ পাকড়াও ৬

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, বীরভূম, ২৮ সেপ্টেম্বর : আবারও রাজ্যে ধরা পড়লো জঙ্গি! দিনকয়েক আগেই NIA ও রাজ্য পুলিসের স্পেশাল টাস্ক ফোর্সের যৌথ অভিযানে মুর্শিদাবাদ থেকে ছ’জন জঙ্গি ধরা পড়ে। আর এবার বীরভূম থেকে ধরা পড়ল ছয় (৬) জঙ্গি। উল্লেখ্য, জলঙ্গি থেকেও এক আল কায়দা জঙ্গিকে পাকড়াও করা হয় সম্প্রতি (২৬ সেপ্টেম্বর)।

দ্য বেঙ্গল পোস্ট
রাজ্যে ধরা পড়লো জঙ্গি :

অত্যাধুনিক অস্ত্র-সহ মোট ৬ জন জঙ্গিকে শান্তিনিকেতন থানার অন্তর্গত তালতোড় গ্রামের একটি বাড়ি থেকে গ্রেফতার করেছে রাজ্য পুলিস। তাদের মধ্যে চারজন বাংলাদেশি। ধৃতদের বোলপুর মহকুমা আদালতে তোলা হবে। ঘনঘন জঙ্গির হদিশ মেলায় সমগ্র রাজ্যজুড়েই সতর্ক রয়েছে পুলিশ। জঙ্গিদের নতুন ডেরার খোঁজে বীরভূম, বাঁকুড়া সহ নদীয়া জেলার বিভিন্ন অংশে চালানো হচ্ছে তল্লাশিও। তবে, এবার বীরভূমেও বড় কোনও জঙ্গি ডেরার হদিশ পাওয়া যেতে পারে বলে মনে করছে প্রশাসন। এদিকে, জঙ্গিদের জেরা করে আল কায়দার জঙ্গিদের থেকে ইসলামিক স্টেট সংগঠনের যোগাযোগ রয়েছে বলে প্রমাণ পেয়েছেন এনআইএ-র কর্তারা। যার জেরে বাকি জঙ্গিদের খুঁজতে চালু রয়েছে তল্লাশি।

আরও পড়ুন -   পশ্চিম মেদিনীপুরে প্রকাশ্য রাস্তায় মহিলাদের মারধর কান্ডে গ্রেপ্তার অভিযুক্ত ব্যক্তি, শাস্তির দাবিতে মুখর এলাকাবাসী