‘‘তৃণমূল নেতার মাথা চাই’’ লেখা পোস্টার ঘিরে উত্তেজনা পূর্ব মেদিনীপুরে, মাওবাদী পোস্টার পুরুলিয়াতেও

thebengalpost.in
'‘তৃণমূল নেতার মাথা চাই’' লেখা পোস্টার ঘিরে উত্তেজনা পূর্ব মেদিনীপুরে, মাওবাদী পোস্টার পুরুলিয়াতেও :

নিজস্ব প্রতিবেদক, পূর্ব মেদিনীপুর, ২১ ফেব্রুয়ারি: বিধানসভা ভোট দোরগোড়ায়। যে কোনো দিন ঘোষণা হতে পারে ভোটের নির্ঘন্ট। স্বাভাবিকভাবেই সরগরম হয়ে আছে রাজনীতির প্রাঙ্গণ। রাজ্যে পৌঁছে গেছে কেন্দ্রীয় বাহিনী। এহেন পরিস্থিতিতে একটি পোস্টারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুরের এগরায়! “মাওবাদী” দের ধরণে লেখা ওই পোস্টারে লেখা আছে- ‘‘তৃণমূল নেতার মাথা চাই।’’ এই খবর প্রকাশ্যে আসতেই থানায় অভিযোগ দায়ের করেছেন সংশ্লিষ্ট তৃণমূল নেতা। জানা গিয়েছে যে, এগরার পাঁচরোল অঞ্চলের তৃণমূলের সভাপতি অশোক দাসকে উদ্দেশ্য করেই এই পোস্টার লেখা হয়েছে!

thebengalpost.in
‘‘তৃণমূল নেতার মাথা চাই’’ লেখা পোস্টার ঘিরে উত্তেজনা পূর্ব মেদিনীপুরে, মাওবাদী পোস্টার পুরুলিয়াতেও :

রবিবার সকালে এলাকার কসবাগোলা, রায়দা, বাগমারি প্রভৃতি গ্রামে বিদ্যুতের খুঁটিতে এই পোস্টারগুলি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। পোস্টারের নীচের অংশে লেখা রয়েছে ‘‘বি, মাও’’। এই ঘটনার পরে আতঙ্কের মধ্যে রয়েছেন অশোক বাবু। থানায় লিখিত অভিযোগও দায়ের করেছেন তিনি। ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। বিজেপির লোকজন চক্রান্ত করে এইসব করছে বলে জানান তিনি। এদিকে, এই প্রসঙ্গের পরিপ্রেক্ষিতে বিজেপি জানিয়েছে, তৃণমূল নেতারা দুর্নীতি ও কাটমানির সাথে যুক্ত। তাই মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশের ফল এভাবেই দেখা যাচ্ছে। এদিকে, পুরুলিয়ায় অযোধ্যা পাহাড় সংলগ্ন খামার এলাকায় খামার বিট হাউসের দেওয়ালে মাওবাদীদের পোস্টার পড়ার ঘটনাতেও চাঞ্চল্য ছড়িয়েছে! পুলিশের উদ্ধার করা পোস্টার গুলিতে ভোট বয়কট সহ নানা দাবিদাওয়ার কথা উল্লেখ করে হুমকি দিয়েছে মাওবাদীরা!

আরও পড়ুন -   ডেবরায় নিজের পার্টি অফিস আইসোলেশন ওয়ার্ডে পরিণত করে নতুন নজির দেবের, অক্টোবরেই ফাইনাল পরীক্ষার সিদ্ধান্ত রাজ্য সরকারের