সবংবাসীর জন্য আজ রাত জাগবেন মানস, কন্ট্রোল রুম থেকে নজর রাখবেন পরিস্থিতির দিকে

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, সবং, পশ্চিম মেদিনীপুর, ২৫ মে: বুধবার সবং বিধানসভা কেন্দ্রের বেশ কয়েকটি ত্রাণ শিবির ঘুরে দেখলেন নবনির্বাচিত বিধায়ক তথা পশ্চিমবঙ্গ সরকারের জলসম্পদ উন্নয়ন মন্ত্রী মানস রঞ্জন ভূঁইয়া। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ পেয়েই তিনি পৌঁছে যান ত্রাণ শিবিরগুলিতে। দু’নম্বর নওগাঁ গ্রাম পঞ্চায়েতের বিবেকানন্দ হাই স্কুলের পাশাপাশি, তিন নম্বর দাদরা গ্রাম পঞ্চায়েতের অন্তর্ভুক্ত চাঁদকুড়ি হাইস্কুল সহ ঝাড়েশ্বর বাণী ভবন এবং বেনেদীঘি হাই স্কুলের ত্রাণ শিবিরগুলিতে পর্যাপ্ত পরিমাণে জল এবং থাকা-খাওয়ার ব্যবস্থার সবরকম প্রস্তুতি তিনি খতিয়ে দেখেন। তাঁর সাথে মঙ্গলবার ছিলেন সবং বিধানসভার প্রাক্তন বিধায়ক গীতা ভুঁইয়া, বিধায়ক প্রতিনিধি বাদল চন্দ্র বেরা, পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ আবু কালাম বক্স এবং সবং ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক প: সমিতির কর্মকর্তারা।

thebengalpost.in
মানস রঞ্জন ভূঁইয়া :

এদিকে, মহামারীর মাঝেই ঘূর্ণিঝড় “ইয়াস”-এর মোকাবিলায় পঞ্চায়েত সমিতির সমস্ত কর্মকর্তা এবং বিডিও অফিসের আধিকারিকদের নিয়ে তিনি বিডিও অফিসের কন্ট্রোল রুম থেকেই সবং বিধানসভা কেন্দ্রের সমস্ত এলাকার উপর নজর রাখবেন বলেও জানা গিয়েছে। সূত্রের খবর অনুযায়ী, ইতিমধ্যেই ৮১ টি ত্রাণ শিবিরে ১১ হাজার মানুষকে আশ্রয় দেওয়া হয়েছে।

thebengalpost.in
সবংয়ের ত্রাণশিবিরে মানস রঞ্জন ভূঁইয়া :

আরও পড়ুন -   লক্ষ্মীপুজোর সকালেই মর্মান্তিক দুর্ঘটনা শালবনীতে! বাজারে বেরিয়ে বেপরোয়া বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু স্থানীয় বাসিন্দার