জনসমক্ষে কর্মীকে চড়! মানস ভূঁইয়া’কে তুলোধোনা করে অমূল্য মাইতি বললেন, “বাজে কথা বলা আর মানুষকে অসম্মান করা ওনার রাজনৈতিক ধর্ম”

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২৫ মার্চ: ভোটপ্রচারে গিয়ে এলাকাবাসীর ক্ষোভের মুখে পড়েছিলেন, পশ্চিম মেদিনীপুর জেলার সবং বিধানসভার তৃণমূল প্রার্থী ডাঃ মানস রঞ্জন ভূঁইয়া। গ্রামবাসীদের অভিযোগ ছিল, “ভাঙা বাড়িতে আছি, আমরা সরকারি আবাস যোজনার কোন বাড়ি পাইনি।” এলাকাবাসীর এই ক্ষোভের মুখোমুখি হয়ে, নিজের দলের কর্মীদেরই আক্রমণ করেন মানস বাবু। এলাকাবাসীকে তিনি বোঝাতে চান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাড়ির টাকা পাঠিয়ে দিয়েছেন। এলাকার বিধায়ক হিসেবে তাঁরাও (বর্তমান বিধায়ক তাঁর স্ত্রী গীতা রানী ভূঁইয়া) সব কাজ করে দিয়েছেন। কিন্তু, কর্মীদের কিছু ভুলে তাঁরা এখনও বাড়ির টাকা পাননি। এরপরই, মমতা বন্দ্যোপাধ্যায়ের পূর্বসূরী সমস্ত মুখ্যমন্ত্রীদের গালিগালাজ করতে করতে তিনি বলেন, কোনো মুখ্যমন্ত্রীই মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো পিছিয়ে পড়া সম্প্রদায়ের জন্য এত কাজ করেনি। আর সেই সময়ই ক্ষুব্ধ হয়ে নিজের পাশে দাঁড়ানো দলীয় কর্মীর গালে ‘চড়’ বসিয়ে দেন সবংয়ের ‘ভূমিপুত্র’ তৃণমূল প্রার্থী মানস রঞ্জন ভূঁইয়া। নিমেষে সেই ‘চড় মারার’ ভিডিও সমাজ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। মঙ্গলবার (২৩ শে মার্চ) থেকে মোবাইলে মোবাইলে তা ঘুরছে! এই বিষয়ে স্বয়ং মানস রঞ্জন ভূঁইয়া’র কোনো প্রতিক্রিয়া পাওয়া না গেলেও, তাঁর বিরুদ্ধে কড়া প্রতিক্রিয়া দিয়েছেন, এই বিধানসভার আরেক ভূমিপুত্র প্রার্থী বিজেপির অমূল্য মাইতি।

thebengalpost.in
চড় মারার সেই দৃশ্য :

বুধবার সবং বিধানসভার বিজেপি‌ প্রার্থী তথা মানস রঞ্জন ভূঁইয়া’র চিরকালের ‘রাজনৈতিক প্রতিপক্ষ’ অমূল্য মাইতি’র কাছে বিভিন্ন সংবাদমাধ্যমের তরফে ‘দলীয় কর্মীকে চড় মারা’ কান্ডে প্রতিক্রিয়া চাওয়া হয়েছিল। সেই সময়ই তিনি বলেন, “এবার হয়তো ওই ভিডিও ভাইরাল হয়ে যাওয়ায় অনেকে প্রশ্ন তুলছেন, কিন্তু তাঁরা হয়তো জানেন না এটাই ওনার রাজনৈতিক ধর্ম বা চারিত্রিক লক্ষণ। কর্মীদের বাজে কথা বলা এবং অসম্মান করা ওনার রাজনৈতিক ধর্ম। শুধু কর্মী নয় সাধারণ মানুষের ক্ষেত্রেও তাই। একথা তৃণমূলের সমস্ত কর্মী থেকে সাধারণ সবংবাসী ভালো করেই জানেন।” তিনি এও বলেন, “সারবছর ওনার কর্মীরা কাটমানি খাচ্ছে উনি জানেন না? সব জানেন। এখন মানুষের ক্ষোভের মুখে পড়ে কর্মীকে চড় মেরে পার পেয়ে যাবে ভাবছেন! মানুষ কিছু ভোলেননা। সব কড়ায় গন্ডায় হিসেব দিয়ে দেবে।”

thebengalpost.in
অমূল্য মাইতি :

thebengalpost.in
বিজ্ঞাপন (Advertisement) :

আরও পড়ুন -   আজই মেদিনীপুরে মুখ্যমন্ত্রী, জীবাণুমুক্ত করা হল সার্কিট হাউস, চলছে জোরদার প্রচার