অভিনব দৃশ্য দেখল বাংলা! হুইলচেয়ারে চেপেই মিছিলে মমতা

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা,১৪ মার্চ: একটি ‘দুর্ঘটনা’ বদলে দিল অনেক দৃশ্য! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়’কে হুইলচেয়ারে চেপেই রাজপথে দেখল বঙ্গবাসী। হাতে গোনা কয়েকদিন পরেই শুরু হয়ে যাচ্ছে একুশের রায়দান। তার আগে জনতা জনার্দনের মনে জায়গা করে নিতে শেষমুহূর্তে’র টানটান লড়াই। এক ইঞ্চিও জায়গা ছাড়তে রাজি নয় কোনপক্ষই। তাই ভাঙা পায়েই মিছিল মমতা। হুইল চেয়ারকে সঙ্গী করেই ধর্মতলার গান্ধী মূর্তি’র পাদদেশ থেকে শুরু হওয়া মিছিলে উপস্থিত থাকলেন তিনি। এরপর হাজরার সভাতেও থাকবেন তিনি। হুইলচেয়ারে চেপেই বক্তৃতা দেওয়ার কথা তাঁর।

thebengalpost.in
বাড়ি থেকে বেরোলেন মমতা বন্দ্যোপাধ্যায় :

এর আগে, বাড়ি থেকে বেরোনোর সাথে সাথেই তুমুল হর্ষধ্বনি ও পুষ্প বৃষ্টির মাধ্যমে স্বাগত জানানো হয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়’কে। প্রসঙ্গত, গত ১০ মার্চ সন্ধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায় আহত হন নন্দীগ্রামে। গত ১২ মার্চ SSKM থেকে বাড়ি ফেরেন তিনি। আর আজ ১৪ ই মার্চ নন্দীগ্রাম দিবসে, কলকাতার রাজপথে হুইলচেয়ারে চেপেই লড়াইয়ের বার্তা দিলেন মমতা।

thebengalpost.in
বিজ্ঞাপন (Advertisement) :

আরও পড়ুন -   করোনা যুদ্ধে লড়াই করার পর প্রথম বিবাহবার্ষিকী পালনেও স্বাতন্ত্র্যের পরিচয় মেদিনীপুরের স্বাস্থ্যকর্মী দম্পতির