পুজোর আনন্দে বিষাদের সুর! পিক-আপ ভ্যানের ধাক্কায় বাইকে থাকা তরুণ-তরুণীর মর্মান্তিক মৃত্যু ঝাড়গ্রামে

thebengalpost.in
মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু এক তরুণ ও তরুণীর :

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, ঝাড়গ্রাম, ২২ অক্টোবর: পুজোর আনন্দে বিষাদের সুর অরণ্য সুন্দরী ঝাড়গ্রামে! পিক-আপ ভ্যানের সঙ্গে মোটর বাইকের ধাক্কায় প্রাণ হারালেন এক তরুণ ও তার বান্ধবী। ঝাড়গ্রাম শহর থেকে পুজোর কেনাকাটা করে বাড়ি ফেরার পথে, বেতকুন্দরীর কাছে রাজ্য সড়কে এই দুর্ঘটনাটি ঘটে বিকেল নাগাদ! ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইক চালক তরুণের। গুরুতর জখম তার বান্ধবীকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে, সেখানেই তার মৃত্যু হয়!

thebengalpost.in
মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু এক তরুণ ও তরুণীর :

thebengalpost.in
ঝাড়গ্রামে দুর্ঘটনায় মৃত্যু এক তরুণ ও তরুণীর :

সূত্রের খবর অনুযায়ী, ঝাড়গ্রাম জেলার দহিজুড়ি’র বাসিন্দা শুভ কর তার বান্ধবী’কে নিয়ে পুজোর কেনাকাটা করতে ঝাড়গ্রাম এসেছিলেন। পুজোর কেনাকাটা সেরে, দহিজুড়ি ফেরার পথে, বেতকুন্দরির কাছে ৫ নং রাজ্য সড়কে বিপরীত দিক থেকে আসা পিকাপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন শুভ। গুরুতর জখম অবস্থায় তরুণী’কে উদ্ধার করে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে এলে সেখানেই মৃত্যু হয় তার।ঘটনাস্থল থেকে গাড়ি দুটিকে উদ্ধার করে ঝাড়গ্রাম থানায় নিয়ে আসে পুলিশ। এই ঘটনায়, নিহত তরুণ-তরুণী’র পরিবারেই নয়, সমগ্র ঝাড়গ্রাম এলাকায় নেমে এসেছে গভীর শোকের ছায়া!

thebengalpost.in
মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু ঝাড়গ্রামের যুবক শুভ কর ও তার বান্ধবীর :

আরও পড়ুন -   মেদিনীপুরের সকলের প্রিয় সুবীর দা আর নেই! মর্মান্তিক দুর্ঘটনায় অসময়েই বিদায় নিলেন স্যাটলিঙ্ক সংবাদের কর্ণধার