নির্বাচনের আগের দিনই পশ্চিম মেদিনীপুরের শালবনীতে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

thebengalpost.in
লালমোহন সরেন (২৫) :

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২৬ মার্চ : নির্বাচনের ঠিক আগের দিনই পশ্চিম মেদিনীপুরের শালবনীতে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হল! লালমোহন সরেন নামে বছর ২৫ এর এই বিজেপি কর্মীর দেহ উদ্ধার হল আজ সকালে। শালবনী ব্লকের মেদিনীপুর বিধানসভার অন্তর্গত বাঘমারী এলাকা সংলগ্ন একটি মাঠের ধারে জঙ্গললাগোয়া স্থান থেকে এই ঝুলন্ত দেহ উদ্ধার করল পিড়াকাটা পুলিশ পোস্টের পুলিশ।

thebengalpost.in
পশ্চিম মেদিনীপুরের শালবনীতে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার :

বিজেপির তরফে অভিযোগ যে, গতকাল রাতে টিএমসি আশ্রিত দুষ্কৃতীরা মেরে মাঠের মাঝে একটি গাছে ঝুলিয়ে দেয় লালমোহন কে। যদিও তৃণমূলের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। প্রসঙ্গত, পতাকা-ব্যানার ছেঁড়া নিয়ে এলাকায় গত কয়েকদিন ধরেই উত্তেজনা ছিল। তারপরই এই ঘটনা বলে জানিয়েছেন এলাকাবাসীরা। এদিকে, আজ সকালে গ্রামবাসীরা সকালে মাঠে গিয়ে দেখতে পায় একটি গাছ থেকে ঝুলছে তরতাজা যুবক লালমোহনের নিঃসাড় দেহ! এরপরই পুলিশে খবর দেওয়া হয়। পিড়াকাটা থেকে বাহিনী দিয়ে দেহ উদ্ধার করে। পুলিশ তদন্তে নেমেছে এই রহস্যমৃত্যুর কিনারা করতে। আপাতত, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

thebengalpost.in
লালমোহন সরেন (২৫) :

এদিকে, এই ঘটনায় শালবনী ব্লক তৃণমূলের পক্ষ থেকে সমস্ত অভিযোগ নস্যাৎ করে দিয়ে জানানো হয়েছে, “লালমোহন কোনোদিনই বিজেপি কর্মী ছিলনা। বিজেপি এই মৃত্যু নিয়ে রাজনীতি করছে। লালমোহন গত ৩-৪ দিন মামাবাড়িতে ছিল। কালই ফিরেছে। কোনও এক কারণে ও আত্মহত্যা করেছে।” যদিও বিজেপি’র পক্ষ থেকে লালমোহন’কে খুনের অভিযোগ করা হয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

আরও পড়ুন -   কিছুটা স্বস্তি এল আজ! দুই মেদিনীপুরে আক্রান্ত ১৩ জন এবং সুস্থ ১৩ জন, পশ্চিমে রক্তাক্ত হল এক কোয়ারেন্টিন সেন্টার