বিক্ষিপ্ত অশান্তির মধ্যে শুরু পশ্চিম মেদিনীপুরে নির্বাচন! কেশিয়াড়িতে বিজেপি সমর্থকের রহস্যমৃত্যু, শালবনীতে সুশান্তের উপর হামলা

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২৭ মার্চ: বিক্ষিপ্ত অশান্তির মধ্যে পশ্চিম মেদিনীপুরে শুরু হল প্রথম দফার নির্বাচন। এর মধ্যেই কেশিয়াড়িতে এক বিজেপি সমর্থকের রহস্যমৃত্যু ঘিরে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে! সূত্রের খবর অনুযায়ী, আজ সকালেই বিজেপি সমর্থক মঙ্গল সরেনের মৃতদেহ পাওয়া যায় বাড়ির উঠোনে। আজ সাত সকালেই, কেশিয়াড়ির বেগমপুর এলাকায় নিজের বাড়ির উঠোনে ওই বিজেপি কর্মীর রক্তাক্ত মৃতদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। বিজেপির তরফে অভিযোগ, গতকাল রাতে ওই কর্মীকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে। পরিবারের সদস্যরা জানিয়েছেন, রাত থেকে বাড়িতে ছিলনা, তবে কে বা কারা মেরেছে বোঝা যাচ্ছে না। জেলা প্রশাসনের তরফে নির্বাচন কমিশনকে রিপোর্টে বলা হয়েছে, এই মৃত্যুর সঙ্গে রাজনীতির যোগ নেই। অন্যদিকে, আজ সকালেই ভোট শুরুর আগে, কেশিয়াড়িতে এক বিজেপি পোলিং এজেন্টের মাথা ফাটল! বিজেপির অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। অভিযোগ জানানো হয়েছে নির্বাচন কমিশনে।

thebengalpost.in
বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধার :

অন্যদিকে, শালবনীতে বিভিন্ন জায়গা থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া যাচ্ছে। সিপিআইএম তথা সংযুক্ত মোর্চার প্রার্থী সুশান্ত ঘোষের হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। তার গাড়িও ভাঙচুর করা হয়। কেউদি জামবনি এলাকায় এই ঘটনা ঘটে। সুশান্ত বাবুর অভিযোগ, একাধিক জায়গায় তাঁদের এজেন্টও বসতে দেয়নি তৃণমূল। এছাড়াও, শালবনী বিধানসভার কয়েকটি বুথে ইভিএম মেশিন বিকল হওয়ার খবরও পাওয়া গেছে। এদিকে, ভোট দিলেন মেদিনীপুর বিধানসভার বিজেপি প্রার্থী শমিত কুমার দাশ। তিনি ভোট দেওয়ার পর জানালেন, “বিভিন্ন জায়গায় ভোটারদের প্রভাবিত করছে তৃণমূল।” তৃণমূল প্রার্থী জুন মালিয়াও সকাল থেকে বিভিন্ন বুথে বুথে গিয়ে ভোটপ্রক্রিয়া প্রত্যক্ষ করেন। সবমিলিয়ে প্রথম দফার নির্বাচন চলছে বিক্ষিপ্ত নানা অশান্তির মধ্যে।

thebengalpost.in
সুশান্ত ঘোষের উপর হামলা :

thebengalpost.in
মেদিনীপুরের নেপুরার চিত্র :

আরও পড়ুন -   মেদিনীপুরের বর্ষীয়ান বিধায়ক মৃগেন্দ্রনাথ মাইতির শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক, দেওয়া হল ভেন্টিলেশনে