নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় ‘আহত’ হওয়ার ঘটনায় তদন্তভার হাতে ‌নিল CID

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পূর্ব মেদিনীপুর, ২০ মার্চ: নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার ঘটনায়, তদন্তভার গ্রহণ করল সিআইডি (CID)। ইতিমধ্যেই গঠন করা হয়েছে সিট। সূত্রের খবর অনুযায়ী, আগামীকালই ঘটনাস্থলে যাবেন সিআইডি আধিকারিকরা। খতিয়ে দেখবেন ঘটনাস্থল। কথা বলবেন, স্থানীয় বাসিন্দা ও স্থানীয় পুলিশ-প্রশাসনের সঙ্গে।

thebengalpost.in
মমতা বন্দ্যোপাধ্যায় (১০ মার্চ, ফাইল ছবি) :

প্রসঙ্গত, গত ১০ মার্চ হলদিয়ায় মহকুমা শাসকের দপ্তরে মনোনয়ন পেশ করে, মমতা বন্দ্যোপাধ্যায় এলাকার বেশ কয়েকটি মন্দিরে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে, সন্ধ্যা নাগাদ নিজের গাড়ির পাদানিতে দাঁড়িয়ে সাধারণ মানুষ’কে নমস্কার করছিলেন তিনি। সেই সময়ই চলন্ত গাড়ির অর্ধ-খোলা দরজা তাঁর পায়ের উপর চেপে যায়। বিরুলিয়া বাজারে এই দুর্ঘটনাটি ঘটে। যন্ত্রণায় কাতরাতে থাকেন মমতা। ষড়যন্ত্রের অভিযোগও করেন। তাঁকে গ্রিন করিডর করে SSKM হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ১২ ই মার্চ হাসপাতাল থেকে হুইল চেয়ারে করে বেরিয়ে আসেন মমতা। ঘটনার জল অনেকদূর গড়ায়! SP এবং নিরাপত্তা অধিকর্তা’কে সাসপেন্ড করা হয়। DM কেও জেলাশাসকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়, নির্বাচনের দায়িত্ব থেকেও। এই ঘটনায় CBI তদন্তের দাবি জানায় বিজেপি, সিপিআইএম সহ বিরোধীরা। শেষ পর্যন্ত, ঘটনায় তদন্তের দায়িত্ব দেওয়া হল CID কে।

thebengalpost.in
বিজ্ঞাপন (Advertisement) :

আরও পড়ুন -   শিক্ষক নিয়োগ BREAKING: ফেব্রুয়ারির মধ্যেই উচ্চ প্রাথমিকে ১৬,৫০০ শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে, প্রাথমিকের পরীক্ষা খুব শীঘ্রই