সুস্থ হয়েই দুই মেদিনীপুর সফরে মুখ্যমন্ত্রী, আসছেন অভিষেক ব্যানার্জিও

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ১১ মার্চ: নন্দীগ্রামে প্রচারে গিয়ে পায়ে মারাত্মক চোট পেয়ে হাসপাতালে ভর্তি মুখ্যমন্ত্রী! আপাতত অবস্থা স্থিতিশীল। কিন্তু, নির্বাচনের আবহে শারীরিক অসুস্থতাকে দূরে রেখেই তিনি দ্রুত ফিরতে চান প্রচারের ময়দানে। হাসপাতাল থেকে ভিডিও বার্তার মাধ্যমে তিনি জানান, প্রয়োজনে হুইল চেয়ারে বসে ভোটের প্রচার করবেন তিনি। বৃহস্পতিবার সেই ভিডিওতে তিনি আরও জানিয়েছেন, “পায়ে ব্যথা আছে। তবে, ২-৩ দিনের মধ্যেই আমি কর্মসূচিতে ফিরব। ক’দিন হয়তো হুইল চেয়ারে বসেই কর্মসূচিতে থাকব। আমি ম্যানেজ করে নেব। আপানারা সংযত থাকুন, শান্ত থাকুন।” এরপরই, আজ সন্ধ্যায় মুখ্যমন্ত্রীর ১৩ ও ১৪ ই মার্চের সভা বাতিল করা হল চিকিৎসকদের পরামর্শে। উল্লেখ্য, ১৩ ই মার্চ পুরুলিয়া ও ১৪ ই মার্চ বাঁকুড়া সফরের কথা ছিল মুখ্যমন্ত্রীর।

thebengalpost.in
সুস্থ হয়েই পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম সহ জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় :

জানা গিয়েছে, শনিবার ও রবিবারের সফর বাতিল হলেও, আগামী ১৬ ই মার্চ, মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর সফর অপরিবর্তিত থাকবে মুখ্যমন্ত্রী’র। গড়বেতা, কেশিয়াড়ি ও খড়্গপুর গ্রামীণে জনসভা করার কথা রয়েছে তৃণমূল নেত্রীর। মেদিনীপুর শহরেও একটি রোড শো করার কথা রয়েছে তাঁর। ১৭ ই মার্চ পূর্ব মেদিনীপুরে সভা করার কথা রয়েছে মুখ্যমন্ত্রী’র। সূত্রের খবর অনুযায়ী, ১৬ ই মার্চ থেকেই মুখ্যমন্ত্রী তাঁর কর্মসূচি গুলি শুরু করবেন। অন্যদিকে, আগামী ১৫ ই মার্চ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি রোড শো করার কথা রয়েছে মেদিনীপুরে।

আরও পড়ুন -   ২১ জন আক্রান্ত নিয়ে জেলায় শুরু শনির লকডাউন, করোনা পিছু ছাড়ছে না মেদিনীপুর-খড়্গপুর-ঘাটাল-দাসপুর-গড়বেতার