সাতসকালেই পশ্চিম মেদিনীপুরের সবং থেকে তাজা বোমা উদ্ধার

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২৪ মার্চ: প্রথম দফা নির্বাচনের ঠিক ৩ দিন আগে পশ্চিম মেদিনীপুর জেলার সবংয়ে উদ্ধার হল তাজা বোমা! সবংয়ের উদ্ধবপুরে আজ সকালে ৫ টি তাজা বোমা উদ্ধার করা হয়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এলাকায় পৌঁছে সবং থানার পুলিশ বোমাগুলি নিষ্ক্রিয় করেছে। প্রসঙ্গত সবংয়ে এর আগেও বোমা উদ্ধারের ঘটনা ঘটেছে। এলাকায় ফের বোমা উদ্ধারের প্রতিবাদে বিজেপির পক্ষ থেকে মোহাড় সবং রাজ্য সড়ক অবরোধ করা হয় বেশ কিছুক্ষণের জন্য।

thebengalpost.in
সাতসকালেই পশ্চিম মেদিনীপুরের সবং থেকে তাজা বোমা উদ্ধার :

বোমা উদ্ধারের ঘটনায় এলাকার বিজেপি নেতা শিশির কুলভির অভিযোগ, “এর পেছনে সম্পূর্ণ ভাবে হাত রয়েছে শাসক দলের। ভোটের মুখে মানুষকে ভয় দেখানোর জন্য প্রায় প্রতিদিন রাতে শাসক দল বোমা বর্ষণ করছে।” স্থানীয় মানুষের অভিযোগ, এই ঘটনার পেছনে হাত রয়েছে স্থানীয় তৃণমূল নেতা বরুণ জানার। যদিও তৃণমূলের তরফ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে বরুণ জানা বলেন, “এই ঘটনার সাথে আমি কোনোভাবেই যুক্ত নই। আমার নামে মিথ্যা অপপ্রচার করা হচ্ছে।” তিনি আরও বলেন, ভোটের মুখে রাজনৈতিক ফায়দা তুলতে বিজেপি নেতারা নিজেরাই বাড়ির সামনে বোমা রেখে তৃণমূলের নামে মিথ্যে অপপ্রচার চালাচ্ছে।

thebengalpost.in
বিজ্ঞাপন (Advertisement) :

আরও পড়ুন -   "দুই বিঘা জমি" কবিতার পাষন্ড 'জমিদার' ই এ যুগের নিষ্ঠুর 'প্রোমোটার' , কবিতার ১২৫ বছর পূর্তিতে এভাবেই ‌প্রাসঙ্গিকতা তুলে ধরলেন ‌বর্ষীয়ান আইনজীবী শান্তি দত্ত