ইলেকট্রিক ট্রান্সফরমারে ফিউজ লাগাতে গিয়ে মর্মান্তিক মৃত্যু পশ্চিম মেদিনীপুরে

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২৭ ফেব্রুয়ারি: ইলেকট্রিক ট্রান্সফরমারে ফিউজ লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হয়ে এক ব্যক্তির মৃত্যু হল পশ্চিম মেদিনীপুরে! শনিবার এই মর্মান্তিক ঘটনাটি ঘটে, জেলার কেশপুর ব্লকের ১৩ নম্বর অঞ্চলের গোটগেড়িয়া গ্রামে। জানা গিয়েছে ওই মৃত ব্যক্তির নাম বিষ্ণু পলমল, বয়স আনুমানিক ৬৮ বছর। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃত ব্যক্তির পরিবার সহ ওই এলাকায়!

thebengalpost.in
ইলেকট্রিক ট্রান্সফরমারে ফিউজ লাগাতে গিয়ে মর্মান্তিক মৃত্যু পশ্চিম মেদিনীপুরে :

শনিবার বেলা ১০ টা – ১১ টা নাগাদ কেশপুরের গোটগেড়িয়া গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় একটি ধানকলের মেকানিক হিসেবে কাজ করতেন বিষ্ণু পলমল। শনিবার সকালে, গ্রামে বিদ্যুৎ না থাকার কারণে, ইলেকট্রিক ট্রান্সফর্মারে ফিউজ লাগাতে উঠছিলেন তিনি। ধানকলের মেকানিক হিসেবে কাজ করার জন্য, বিদ্যুতের কাজ মোটামুটি ভালই জানতেন বিষ্ণু বাবু। কিন্তু, এদিন কিছুটা হঠকারিতার কারণেই মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে যায়। তিনি যখন ইলেকট্রিক ট্রান্সফরমারে ওঠেন, তখন বিদ্যুৎ ছিলনা ঠিকই, তা সত্ত্বেও মূল সংযোগ বিচ্ছিন্ন করেই ওঠা উচিত ছিল বলে মনে করছেন সংশ্লিষ্ট সকলে। কিন্তু, তিনি তা করার কারণে, হঠাৎ এই দুর্ঘটনাটি ঘটে যায়! ঘটনার খবর পেয়ে, কেশপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজে পাঠায়। পাশাপাশি সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে কেশপুর থানার পুলিশ। তবে, আকস্মিক এই দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

thebengalpost.in
মৃত বিষ্ণু পলমল :

আরও পড়ুন -   দু'দিনের মধ্যে জঙ্গলমহলে ফের হাতির মৃত্যু, ১০০ দিনের মধ্যে একই এলাকায় একইভাবে হাতির মৃত্যু'তে নীরব সব পক্ষই