বেড়েই চলেছে করোনার দাপট, শেষ ২৪ ঘন্টায় জেলায় আক্রান্ত ৫৯ জন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, ২২শে জুলাই : কিছুতেই যেন আটকানো যাচ্ছে না এই মারণ ভাইরাসকে। প্রতিটা দিন, প্রতিমুহূর্তে যেন বেড়ে চলেছে তার দাপট। চিকিৎসকদের প্রানপণ প্রচেষ্টা, বিজ্ঞানীদের অক্লান্ত পরিশ্রমকে পেছনে ফেলে এগিয়ে চলেছে এই অভিশাপ। প্রতিদিনই দেশে তৈরি হচ্ছে আক্রান্তের নয়া রেকর্ড। পিছিয়ে নেই আমাদের রাজ্য। আক্রান্তের পাল্লা ক্রমশ ভারি হচ্ছে পশ্চিম মেদিনীপুর জেলাতেও।

দ্য বেঙ্গল পোস্ট
বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা :

জেলা স্বাস্থ্য ভবনের দেওয়া রিপোর্ট অনুযায়ী, শেষ ২৪ ঘণ্টায় পশ্চিম মেদিনীপুর জেলায় আক্রান্ত হয়েছেন ৫৯ জন। যার মধ্যে ডেবরা ব্লকে নতুন করে আক্রান্ত হয়েছেন ৭ জন, খড়গপুর শহরে ৭ জন এবং গ্রামীণে ৬, নারায়ণগড়ে ৭ জন ও কেশিয়াড়িতে ২ জন আক্রান্ত হয়েছেন! দাঁতন- ১ এ ১ জন এবং দাঁতন-২ নং ব্লকে ২ জনের রিপোর্ট পজিটিভ। শুধু তাই নয়, পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা আক্রান্তের সূত্রপাত হয়েছিল যেখান থেকে সেই ঘাটাল-দাসপুর এলাকাতেও নতুন করে ১৯ জন আক্রান্ত হয়েছেন বিগত ২৪ ঘন্টায়। গড়বেতা ৩নং ব্লকে ৬ জন এবং সবং ব্লকেও শেষ ২৪ ঘন্টায় উৎকণ্ঠা বাড়িয়ে করোনায় আক্রান্ত হয়েছেন ২ জন।

আরও পড়ুন -   উপস্বাস্থ্য কেন্দ্র বদলে গেল সুস্বাস্থ্য কেন্দ্রে! জেলায় ৩০৫ টি, শালবনী ব্লকে ১৭ টি কেন্দ্রে উন্নত পরিষেবা

প্রতিনিয়ত এই রোগে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। চোখে পড়ছে মানুষের সচেতনতার অভাব। মেনে চলতে হবে স্বাস্থ্যবিধি। বজায় রাখতে হবে সামাজিক দূরত্ব। সবাই মিলে সচেতনতার পথে চললে আমরা খুব শিগগিরই এই মারণ ভাইরাসকে চিরতরে বিনষ্ট করতে পারবো। সেদিন আর খুব বেশি দূরে নেই।