দোকানের কর্মচারীর পর এবার কর্ণধারও করোনা আক্রান্ত হলেন মেদিনীপুরে, শহরে ৫ জন, জেলায় ৪১ জন করোনা আক্রান্ত

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ৩ আগস্ট : গত ৩১ শে জুলাই মেদিনীপুর শহরে ৭ জন করোনা আক্রান্ত হয়েছিলেন, তার মধ্যে একজন ছিলেন, মেদিনীপুর শহরের মীরবাজারের বাসিন্দা, যিনি বড়বাজারের একটি কাপড়ের দোকানে কাজ করতেন। আজ (সোমবার) সন্ধ্যায় আসা রিপোর্ট পজিটিভ, ওই দোকানের অন্যতম একজন কর্ণধারও (বয়স ৪১) করোনা আক্রান্ত হয়েছেন। এদিকে, মেদিনীপুর মেডিক্যাল কলেজের দু’জন জুনিয়র চিকিৎসক আজ নতুন করে সংক্রমিত হয়েছেন। তাঁদের মধ্যে একজন (২৩) নিউ বয়েজ হোস্টেলে থাকতেন এবং অপরজন (২৮) অন্য একটি আবাসনে থাকতেন বলে জানা যায়। মেডিক্যাল কলেজ সূত্রে আরো ৩ জন‌ আজ করোনা আক্রান্ত হয়েছেন। দু’জন ডেবরার এবং একজন খড়্গপুরের বাসিন্দা। এদিকে, মেদিনীপুর শহরের আবাস এলাকায় করোনা আক্রান্ত আধিকারিকের পুত্রের (১৯) রিপোর্টও আজ পজিটিভ এসেছে বলে জানা গেছে। শহরের জর্জকোর্ট এলাকাতেও এক মহিলার (৩৩) করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

thebengalpost.in
মেডিক্যাল কলেজের সামনে কনটেইনমেন্ট :

জেলায় সবমিলিয়ে আজ ৩৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। গড়বেতা ৩ নং ব্লকের সাতবাঁকুড়া বা চন্দ্রকোনারোড সংলগ্ন ৯ জন আজ আক্রান্ত হয়েছেন। বিলার ৪ জন, দুর্লভগঞ্জের ১ জন এবং ডিগ্রি হাসপাতালের ১ জন ছাড়াও, চন্দ্রকোনারোডের সেই সংক্রমিত পরিবার থেকে ৩ জন সংক্রমিত হয়েছে বলে জানা যায়। খড়্গপুরের হিজলী সোসাইটির একটি পরিবারের মা (৩৫) ও মেয়ে (৯) করোনা আক্রান্ত হয়েছেন আজ। এছাড়াও, রেল‌ সূত্রে আরো ৪ জন আক্রান্ত হয়েছেন। ইন্দা (বিদ্যাসাগরপুর)’র একটি পরিবারের দু’জন (সম্ভবত মা ও মেয়ে) ডেবরা হাসপাতালে জ্বর নিয়ে ভর্তি ছিলেন, তাদের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।
thebengalpost.in
জেলায় আক্রান্ত ৩৯ জন :

অপরদিকে, সবং এ আজ ৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। বলরামপুরের ৪ জন, ডাঙাবাড়ির ১ জন, সাঁওতা (খাগড়াগেড়িয়া)’র ১ জন এবং পরশুরামপুরের ১ জন আক্রান্ত হয়েছেন। ঘাটাল মহকুমার ঘাটাল ও দাসপুর মিলিয়ে ৯ জন করোনা আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন -   শালবনী করোনা হাসপাতালের চারজন স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত হলেন