করোনা’র কোপে ফের মেদিনীপুর শহর, গত আটচল্লিশ ঘণ্টায় ৪ জন আক্রান্ত

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদক, মেদিনীপুর, ২৯ জুলাই : আবারো করোনা’র কোপে মেদিনীপুর! গত আটচল্লিশ ঘন্টায় শহরের ৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। গতকাল (২৮ জুলাই) সন্ধ্যার রিপোর্ট অনুযায়ী, মেদিনীপুর শহরের ক্ষুদিরাম নগরের এক গৃহবধূ (৩১) এবং শহরের উপকণ্ঠে আমতলা লাগোয়া শ্রীরামপুরের এক যুবক (২০) করোনা আক্রান্ত হয়েছিলেন। এদের মধ্যে, গৃহবধূ রিপোর্ট আসার আগেই কলকাতায় নিজের বাপের বাড়িতে চলে গেছেন। স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি তিনি ও তাঁর স্বামী মেদিনীপুরের আয়ুশ হাসপাতালে সোয়াব দিয়েছিলেন। স্বামী’র রিপোর্ট নেগেটিভ এলেও, ভদ্রমহিলার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে, তাঁর শরীরে বিশেষ উপসর্গ নেই বলে জানা গেছে। অপরদিকে, আমতলার ওই যুবকের সম্প্রতি জ্বরের উপসর্গ দেখা দিয়েছিল, তাই তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হয়েছিল। রিপোর্ট পজিটিভ আসার পর তাঁকে মেদিনীপুর শহরের করোনা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা যায়।

thebengalpost.in
মেদিনীপুর শহরে ফের করোনা আক্রান্তের হদিস :

এদিকে, আজ রাতে (২৯ জুলাই) জেলা স্বাস্থ্য ভবনের রিপোর্ট অনুযায়ী, মেদিনীপুর শহরে ফের দু’জন করোনা আক্রান্ত হয়েছেন। একজনকে নিয়ে বিশেষ চিন্তা না থাকলেও, অপরজনকে নিয়ে স্থানীয়রা চিন্তিত। প্রথমজন, মেদিনীপুর শহরের কামারআড়া-পিড়িবাগানের করোনা আক্রান্ত হয়ে মৃত প্রৌঢ়ার (৬২) বড় জামাই (৫০)। সংস্পর্শে থাকার জন্যই তাঁর সংক্রমণ বলে জানা যায়। তবে, তাঁকে নিয়ে বিশেষ চিন্তার কারন নেই এই কারণে যে, তিনি উপসর্গহীন এবং এই ক’দিন পিড়িবাগানের ওই কনটেইনমেন্ট জোনে কোয়ারেন্টিনেই ছিলেন। সর্বোপরি, মৃতা’র বড় মেয়ে, ছোটো মেয়ে ও জামাই সহ অন্যান্য পরিজনদের রিপোর্ট নেগেটিভ এসেছে। প্রত্যেকেই ইতিমধ্যে কোয়ারেন্টিনেও আছেন। কিন্তু, আজ মেদিনীপুর শহরের দ্বিতীয় করোনা আক্রান্ত’কে নিয়ে স্থানীয়রা ঈষৎ চিন্তিত, কারণ ওই যুবক (২৯) সম্প্রতি জ্বর নিয়ে অন্য জেলা থেকে ফিরেছিলেন। কর্ণেলগোলার বাঘেরগলি’র বাসিন্দা এই যুবকের বাড়িতে বৃদ্ধ বাবা-মা ও স্ত্রী আছেন। স্থানীয় সূত্রে জানা গেল, যুবকের বাবা শারীরিক ভাবে একটু অসুস্থও। তাই, নতুন করে কেউ করোনা আক্রান্ত হয় কিনা, তা নিয়ে চিন্তার অবকাশ থেকে যাচ্ছে!

আরও পড়ুন -   "দলের মধ্যে দম বন্ধ হয়ে আসছে, কখনো কখনো অন্তরাত্মার ডাক শুনতে হয়", রাজ্যসভা থেকে ইস্তফা তৃণমূল সাংসদ দীনেশ ত্রিবেদী'র